শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

আপডেট
জামালপুরে এমপি’র এপিএস সেজে প্রতারনায় গ্রেফতার-১

জামালপুরে এমপি’র এপিএস সেজে প্রতারনায় গ্রেফতার-১

মো:নুরনবী, জামালপুর : জামালপুর-৫ আসনের সংসদ সদস্য(এমপি) মো.আবুল কালাম আজাদের এপিএস সেজে প্রতারনা করায় মো.আবু হুরাইরা ওরফে খালিদ(২৮)নামে এক যুবককে গ্রেফতার করেছে জামালপুর সদর থানা পুলিশ। এ ঘটনায় সোমবার দুপুরে জেলা পুলিশ কার্যালের সভাক্ষে সংবাদ সম্মেলন হয়েছে। আবু হুরাইরা ওরফে খালিদ নাটোর জেলার সিংড়া উপজেলার বালুয়া বাসুয়া এলাকার জিহাদুল ইসলামের পুত্র।

গ্রেফতারকৃত খালিদ বরেন্দ্র বিশ্ব বিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ছিলেন,এর আগে সে বাংলাদেশ বেতারে টেকনিশিয়ানের চাকুরী করতেন।সংবাদ সম্মেলনে জামালপুরের পুলিশ সুপার মো.কামরুজ্জামান বলেন,গ্রেফতারকৃত আবু হুরাইরা দীর্ঘদিন যাবৎ উচ্চ পদস্থ কর্মকর্তা,মন্ত্রী-এমপি ও রাজনীতিক ব্যক্তিকে উপরের পদে আশীন করার প্রলোভন দেখিয়ে বিভিন্ন প্রতারনা করে আসছিল। সর্বশেষ জামালপুর সদর আসনের এমপি মো.আবুল কালাম আজাদ ও জামালপুর-৩ আসনের এমপি মির্জা আজমকেউ তার মোবাইল ফোন দিয়ে প্রতারনার ফাঁদ পেতেছিল।

পরে বিষয়টি অবগত হয়ে তথ্য প্রযুক্তি ব্যাবহার করে রোববার রাতে আবু হুরাইরাকে বগুড়া উপজেলার গাবতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়।তার নামে ঢাকার পল্টন থানা,সাভার থানা ও সিংড়া থানায় পৃথক তিনটি মামলা আছে বলেও পুলিশ সুপার মো.কামরুজ্জামান বিপিএম জানান। এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার,সদর থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা(ওসি)মহব্বত কবীর,ওসি তদন্ত মো. হাবিবুর রহমান ও পুলিশের উপপরিদর্শক এসআই শফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |